ভাড়া বাসায় থাকছেন কোটিপতি ক্রিকেট-বলিউড হবু দম্পতি

ক্রিকেটার কেএল রাহুল এবং আথিয়া শেট্টি তাঁদের সম্পর্কের জন্য বর্তমানে সবসময়ই শিরোনামে থাকছেন।ক্রিকেটার ও বলিউড তারকার জুটি হিসেবে সর্বশেষ সংযোজন এই রাহুল-আথিয়া জুটি। চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করতে পারেন এই জুটি।

তারা গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন। রাহুল ভারতীয় জাতীয় দলের প্রতিষ্ঠিত ক্রিকেটার। একই সঙ্গে আইপিএলের নতুন দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের অধিনায়ক। আইপিএল, জাতীয় দল এবং বিজ্ঞাপন বাবদ কোটি কোটি টাকা বছরে আয় করেন তিনি।

অপরদিকে আথিয়া শেট্টি বলিউডের উঠতি প্রতিভা। ধীরে ধীরে বলিউডি দুনিয়ায় নাম তৈরি করেছেন । দুইজনেই এত প্রতিষ্ঠিত এবং অর্থবান হওয়া সত্ত্বেও তাদের পরবর্তী বাসস্থান কিনা হতে চলেছে একটি ‘ভাড়া নেওয়া’ ফ্ল্যাট।

ভাড়া নেওয়া ফ্ল্যাটটি অবশ্য যেমন-তেমন নয়। মুম্বাইয়ের বান্দ্রায় সমুদ্রের ধারের এই ফ্ল্যাট যথেষ্ট বিলাসবহুল। চার রুমের এই ফ্ল্যাটের মাসিক ভাড়া ১০ লাখ টাকা। রুমের জানালা খুললেই আরব সাগর।

কিন্তু দুজনের কাছেই এত টাকা থাকা সত্ত্বেও তাঁরা কেন ফ্ল্যাট না কিনে ভাড়া নিলেন, সেটি আলোচনার খোরাক। ধারণা করা হচ্ছে, অনেকেই এখন ফ্ল্যাট কেনার বদলে ভাড়া নিয়ে থাকছেন। সেই তালিকায় যোগ দিলেন রাহুল-আথিয়াও।

সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে ছবিও পোস্ট করেন দুজন। তবে ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে আলোচনা করতে পছন্দ করেন না রাহুল। তাঁদের এই সম্পর্কে পরিবারেরও সম্মতি রয়েছে। বেঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেঠির পরিবার। রাহুলের পরিবারও থাকে সেখানেই। তাই ভাবা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হবে তাদের। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতিও শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published.